চিহ্নিত মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান, ১৯ লাখ টাকা উদ্ধার

ডেস্ক রিপোর্ট – নড়াইলে চিহ্নিত মাদক ব্যবসায়ী কথিত সাংবাদিক উজ্জ্বল রায়ের বাড়িতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানের বিষয়টি টের পেয়ে উজ্জ্বল রায় পালিয়ে গেলেও তার স্ত্রী দিপালী রায় (৩৫) কে আটক করে পুলিশ।

সোমবার (৫ আগস্ট) রাত সাড়ে ৮টা থেকে অভিযান শুরু হয়ে চলে রাত সাড়ে ১০টা পর্যন্ত। অভিযানে বাড়ি থেকে ১৮ লাখ ৭০ হাজার ৪৩৭ টাকা, ১০০ গ্রাম গাঁজা, ১৭ প্যাকেট সিগারেট, মাদকদ্রব্য সেবনের সামগ্রী, ২টি মোবাইল, ১টি পাসপোর্ট ও ২টি ন্যাশনাল আইডি কার্ড উদ্ধার করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ আল আমিন। এ সময় নড়াইল মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ আল আমিনের নেতৃত্বে শহরের কুড়িগ্রাম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী উজ্জ্বল রায় (৫০) এর বাড়িতে অভিযান চালায়। এ সময় মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তা বিদ্যুৎ বিহারী নাথসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় মাদক ব্যবসায়ী উজ্জ্বল রায় পালিয়ে গেলেও তার স্ত্রী দিপালী রায়কে আটক করা হয়। ঘরের মধ্যে বিভিন্নস্থানে তল্লাশি চালিয়ে নগদ অর্থসহ বিভিন্ন মাদকদ্রব্য ও উপকরণ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানাগেছে। উজ্জ্বলের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে বলেও জানা গেছে।